Top News Headlines

Test Post from Kolkata24x7 | Latest Bengali News, News in Bangla, বাংলা নিউজ

Test Post from Kolkata24x7 | Latest Bengali News, News in Bangla, বাংলা নিউজ https://kolkata24x7.in

'ভোটে আমার হয়ে কাজ করুন', কুণালকে ফোনে প্রস্তাব মানিকতলার বিজেপি প্রার্থী কল্যাণের

'ভোটে আমার হয়ে কাজ করুন', কুণালকে ফোনে প্রস্তাব মানিকতলার বিজেপি প্রার্থী কল্যাণের
https://kolkata24x7.in/wp-content/uploads/2024/07/Kunal-Ghosh-1.jpg
মানিকতলা উপনির্বাচনে আগে বিস্ফোরক কুণাল ঘোষ (Kunal Ghosh)। আজ, মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করে কুণাল অভিযোগ করেন, কল্যাণ চৌবে ফোন করে উপনির্বাচনে তাঁকে (Kunal Ghosh) সাহায্য করার কথা বলেছে। এআইএফএফ-এর সভাপতি পদ ব্যবহার করে আমাকে বিভিন্ন অফার দেওয়া হয়েছে। উনি নির্লজ্জ-বেহায়া বলেও কটাক্ষ করেন কুণাল। প্রাক্তন তৃণমূল মুখপাত্রের কথায়, ৭ জুলাই, রবিবার রাত সাড়ে ১১টায় আমাকে ফোন করেন বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে। ময়দান সূত্রে পূর্ব পরিচয় ছিল। উনি বুঝতে পেরেছেন ওনার হার আসন্ন। কল্যাণ চৌবে ফোন করে অনুরোধ করেছে, তাঁকে সাহায্য করার জন্য। ওরা বুঝে গিয়েছে, তৃণমূল এককাট্টা হয়ে লড়ছে। ওদের হার নিশ্চিত। মানিকতলা উপনির্বাচনে এবার কুণাল ঘোষকে আহ্বায়ক হিসেবে নিয়োগ […]


আরও পড়ুন 'ভোটে আমার হয়ে কাজ করুন', কুণালকে ফোনে প্রস্তাব মানিকতলার বিজেপি প্রার্থী কল্যাণের

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন