Top News Headlines

Mumbai City FC: গোয়াকে হারিয়ে আইএসএল ফাইনালে মোহনবাগানের মুখোমুখি মুম্বাই

Mumbai City FC: গোয়াকে হারিয়ে আইএসএল ফাইনালে মোহনবাগানের মুখোমুখি মুম্বাই প্রথম লেগের সেমিফাইনালের পর এবার দ্বিতীয় লেগেও সহজ জয় পেল মুম্...

Mumbai City FC: তিনবার ট্রফি হাতছাড়া, হতাশার দীর্ঘশ্বাস তিরির

Mumbai City FC: তিনবার ট্রফি হাতছাড়া, হতাশার দীর্ঘশ্বাস তিরির
https://kolkata24x7.in/wp-content/uploads/2024/04/Mumbai-City-FCs-Tiri.jpg
বারবার সুযোগ পেয়েও হাতছাড়া হয়েছে ট্রফি। মুখের সামনে থেকে প্রতিপক্ষ দলের হাতে ট্রফি উঠেছে একাধিকবার। চলতি মরসুমেও তার ব্যতিক্রম হয়নি। মুম্বই সিটি এফসিকে (Mumbai City FC) হারিয়ে শিল্ড জিতেছে মোহনবাগান সুপার জায়ান্ট। মোহনবাগান সুপার জায়ান্টের বিরুদ্ধে ম্যাচের পর নিজের হতাশা আর লুকিয়ে রাখা রাখতে পারেননি তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেছেন, ‘শিল্ড না পেয়ে খুব হতাশ। মাথায় আঘাতের পর দলকে সাহায্য করতে না পারার জন্য আমি দুঃখিত। তৃতীয়বার আমি শিল্ড হাতছাড়া করলাম। শিল্ড পাওয়ার এতো কাছে গিয়েও আবার হাতছাড়া করলাম। কিন্তু সব সময় আমি আমার সবটুকু দিয়েছি।’ এরপর তিরি সোশ্যাল মিডিয়ায় বলেছেন, ‘এটা সহজ নয়। তবে আমি আবার আগের মতো উঠে […]


আরও পড়ুন Mumbai City FC: তিনবার ট্রফি হাতছাড়া, হতাশার দীর্ঘশ্বাস তিরির

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন