Top News Headlines

Viral Video: হুবহু মোদী! রাতারাতি ফের 'ভাইরাল' ফুচকা বিক্রেতা অনিল ভাই

Viral Video: হুবহু মোদী! রাতারাতি ফের 'ভাইরাল' ফুচকা বিক্রেতা অনিল ভাই https://kolkata24x7.in/wp-content/uploads/2024/04/modi-lookal...

Sohini-Saptarshi: প্রেমে বয়স নিমিত্ত, তারই প্রমাণ দিয়েছেন সোহিনীরা! বললেন, ও তো আমার থেকে অনেকটাই ছোট

Sohini-Saptarshi: প্রেমে বয়স নিমিত্ত, তারই প্রমাণ দিয়েছেন সোহিনীরা! বললেন, ও তো আমার থেকে অনেকটাই ছোট
https://kolkata24x7.in/wp-content/uploads/2024/03/Sohini-Saptarshi.jpg
Sohini-Saptarshi: ভালোবাসা থাকলে বয়স তো কিছুই নয়। কথায় আছে যে মিঞা বিবি রাজি তো কেয়া করেগা কাজি। তারই প্রমাণ দিয়েছেন সোহিনী সেনগুপ্ত ও সপ্তর্ষি মৌলিক। এদিন এক সাক্ষাৎকারে এসে বললেন, ‘মিল ছিল বলেই প্রেমটা হয়েছে। নইলে আর কেন প্রেমটা হবে। আর একে অন্যকে ভালোবেসেছি বলেই রাতারাতি বদলে গিয়েছি সেটাও নয়।’ সপ্তর্ষি মূলত নায়কের চরিত্রেই অভিনয় করেন। খুব শীঘ্রই জি বাংলার আসন্ন ধারাবাহিক অষ্টমীতে নজর কাড়বেন তিনি। আর সোহিনী পার্শ্ব চরিত্রে। দুজনের সম্পর্কটা অত্যধিক মিষ্টি। এ প্রসঙ্গেই কথা বলতে গিয়ে সোহিনী বললেন, ‘আমি ওর ঠাম্মাকে গিয়ে বলেছিলাম আমরা না ভেবেছি বিয়ে করব। ও তো আমার থেকে অনেকটাই ছোট। ভেবেছিলাম বাড়ির অমত […]


আরও পড়ুন Sohini-Saptarshi: প্রেমে বয়স নিমিত্ত, তারই প্রমাণ দিয়েছেন সোহিনীরা! বললেন, ও তো আমার থেকে অনেকটাই ছোট

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন