Top News Headlines

Test Post from Kolkata24x7 | Latest Bengali News, News in Bangla, বাংলা নিউজ

Test Post from Kolkata24x7 | Latest Bengali News, News in Bangla, বাংলা নিউজ https://kolkata24x7.in

Jaya Ahsan: ভাঙা বিয়ের পদবিটাই জয়ার বর্তমান, ডিভোর্স নিয়ে যা বললেন 'ভূতপরি' নায়িকা

Jaya Ahsan: ভাঙা বিয়ের পদবিটাই জয়ার বর্তমান, ডিভোর্স নিয়ে যা বললেন 'ভূতপরি' নায়িকা
https://kolkata24x7.in/wp-content/uploads/2024/03/Jaya-2.jpg
Jaya Ahsan: ‘উত্থান-পতন প্রত্যেক মানুষের জীবনের অবিচ্ছেদ্য অংশ। এটা যুদ্ধের মতো। সেই সময়ে আমার মানসিক ধারণাটাই পরিবর্তন হয়ে গেল। আমি পুরোপুরিভাবে কাজের দিকে দৃষ্টি ঘোরাই। সাধারণত সেই সময়ে মেয়েরা অনেক কিছু থেকেই বিচ্যুত হয়ে পড়ে। এমনকি ফোকাস থেকেও সরে যায়।’ ফয়সালের সঙ্গে ভাঙা দাম্পত্য, ডিভোর্স নিয়েই এদিন সবটা খোলসা করলেন অভিনেত্রী জয়া আহসান। ডিভোর্সের পর কীভাবে নিজেকে সামলে নিয়েছেন জয়া। তারই উত্তর দিতে গিয়ে এদিন নায়িকা বললেন, ‘কিন্তু আমার কাজ আমাকে সান্ত্বনা দিয়েছে। যে কারণে আমি কাজকেই ভালোবেসেছি। আমি কখনোই কাজ থেকে দূরে সরে থাকিনি। আমি আমার এই যাত্রাকে ভালোবাসি। এর মধ্য দিয়েই মানুষ আমার প্রশংসা করেন। আমি কাজকেই সম্মান […]


আরও পড়ুন Jaya Ahsan: ভাঙা বিয়ের পদবিটাই জয়ার বর্তমান, ডিভোর্স নিয়ে যা বললেন 'ভূতপরি' নায়িকা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন