Top News Headlines

Test Post from Kolkata24x7 | Latest Bengali News, News in Bangla, বাংলা নিউজ

Test Post from Kolkata24x7 | Latest Bengali News, News in Bangla, বাংলা নিউজ https://kolkata24x7.in

Gurleen Kaur: মাত্র ১২ বছর বয়সে ভারতের হয়ে খেললেন গুরলিন

Gurleen Kaur: মাত্র ১২ বছর বয়সে ভারতের হয়ে খেললেন গুরলিন
https://kolkata24x7.in/wp-content/uploads/2024/03/Gurleen-Kaur.jpg
মাত্র ১২ বছর বয়সে গুরলিন কৌর (Gurleen Kaur) খেললেন জাতীয় দলের হয়ে। ১২ বছর ২৬৭ দিন বয়সে নেপালে ভুটানের বিপক্ষে সাফ অনূর্ধ্ব ১৬ মেয়েদের চ্যাম্পিয়নশিপ জয়ের ম্যাচের শেষ কয়েক মিনিটে ভারতের হয়ে অভিষেক হয়েছিল তাঁর। বারো বছর বয়সী কিশোরী বলেছেন, ‘আমি মোটেও নার্ভাস ছিলাম না। আমার বাবা-মা আমার অভিষেক দেখেছিলেন। আমাকে ফোনে বলেছেন যে আমাকে দেশের হয়ে খেলতে দেখে তাঁরা গর্বিত।’ বয়সভিত্তিক জাতীয় দলে এমন তরুণ খেলোয়াড় সচরাচর দেখা যায় না। ‘ও জাতীয় থাকার পক্ষে যথেষ্ট ভালো’, প্রধান কোচ বিবি থমাস নিশ্চিত করেছেন। ‘গুরলিন বল পায়ে বুদ্ধিমান এবং সব সময় বল দখলের সর্বোত্তম চেষ্টা করে। অনেক ১৬ বছর বয়সী খেলোয়াড়ের […]


আরও পড়ুন Gurleen Kaur: মাত্র ১২ বছর বয়সে ভারতের হয়ে খেললেন গুরলিন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন