Top News Headlines

Test Post from Kolkata24x7 | Latest Bengali News, News in Bangla, বাংলা নিউজ

Test Post from Kolkata24x7 | Latest Bengali News, News in Bangla, বাংলা নিউজ https://kolkata24x7.in

অর্জুন সিং আবারো বিজেপিতে ফেরার আগেই মুখ খুললেন পুত্র পবন সিং

অর্জুন সিং আবারো বিজেপিতে ফেরার আগেই মুখ খুললেন পুত্র পবন সিং
https://kolkata24x7.in/wp-content/uploads/2023/10/Arjun-Singh.jpg
রাজ্যজুড়ে চলছে প্রতি মুহূর্তে রাজনৈতিক তরজা। আর সেই জায়গায় কাউকে খুশি করা হচ্ছে তো কাউকে আবার দুঃখ দেওয়া হচ্ছে। তারই নমুনা দেখা গেল অর্জুন সিং এর মধ্য। তাই অর্জুন সিং আবারো বিজেপিতে যাওয়ার সম্ভাবনা যখন তীব্র হয়ে উঠেছে, তখন মুখ খুলল ভাটপাড়া বিধায়ক তথা অর্জুনপুত্র পবন সিং। পবন সিং পরিষ্কার দাবি করেন বাবা যখন তৃণমূলে যায় তখন আমি বারবার বারণ করেছিলাম। তিনি আমার কথা শোনেননি এবং আমাকে যাবার জন্য তিনি বলেছিলেন। কিন্তু আমার মনে হয়েছিল সেখানে যাওয়া ঠিক হবে না,তাই আমি চাইনি। বাবা পরে হলেও বুঝতে পেরেছে এটা আমার কাছে খুব ভালো খবর। যখন বাবার সিদ্ধান্ত নিয়েছিল বিজেপি ছেড়ে তৃণমূলে […]


আরও পড়ুন অর্জুন সিং আবারো বিজেপিতে ফেরার আগেই মুখ খুললেন পুত্র পবন সিং

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন