Top News Headlines

Roy Krishna: মোহনবাগানের বিরুদ্ধে নামার আগে টার্গেট সেট করলেন কৃষ্ণা

Roy Krishna: মোহনবাগানের বিরুদ্ধে নামার আগে টার্গেট সেট করলেন কৃষ্ণা https://kolkata24x7.in/wp-content/uploads/2024/04/Roy-Krishna-Sets-Targ...

Mohammedan SC: 'আমি গর্বিত আমি মহামেডানের হয়ে খেলি'

Mohammedan SC: 'আমি গর্বিত আমি মহামেডানের হয়ে খেলি'
এবার টার্গেট আই লিগ। অনুশীলন শুরু করে গিয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। চনমনে দলের ফুটবলাররা। ‘আমাদের করে দেখাতেই হবে’, বলেছেন মিলন সিং।  ৩ মার্চ আই লিগে মহামেডানের ম্যাচ, আইজলের বিরুদ্ধে। কলকাতা লিগে দুরন্ত খেলেছে ব্ল্যাক প্যান্থার্স। আগামী দিনে ইন্ডিয়ান সুপার লিগে খেলার ইচ্ছাও রয়েছে ক্লাবের। তবে তার আগে পেরোতে হবে আই লিগ হার্ডল।  এক […]


আরও পড়ুন Mohammedan SC: 'আমি গর্বিত আমি মহামেডানের হয়ে খেলি'

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন