বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

Indian Railway: করোনা সচেতনতা বাড়াতে স্কুইড গেমের ধারণা ব্যবহার করল ভারতীয় রেল

Indian Railway: করোনা সচেতনতা বাড়াতে স্কুইড গেমের ধারণা ব্যবহার করল ভারতীয় রেল
বায়োস্কোপ ডেস্ক: ওটিটি মাধ্যমিক মুক্তি পাওয়ার পর থেকেই স্কুইড গেম ওয়েবসেরিজটি দেশজুড়ে বিপুল জনপ্রিয়তা অর্জন করে। এর পরেই কেবল সোশ্যাল মিডিয়ার মিম এর মধ্যেই নয় বিভিন্ন কোম্পানি তাদের মার্কেটিং পদ্ধতি হিসেবেও ব্যবহার করেছে স্কুইড গেমের ধারণা। এবার ভারতীয় রেলের (Indian Railway) থেকেও করোনা নিয়ে সচতনতা বাড়াতে স্কুইড গেমকে অস্ত্র হিসেবে বেছে নেওয়া হলো। কোরিয়ান নেটফ্লিক্স […]


আরও পড়ুন Indian Railway: করোনা সচেতনতা বাড়াতে স্কুইড গেমের ধারণা ব্যবহার করল ভারতীয় রেল

0টি মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

এতে সদস্যতা মন্তব্যগুলি পোস্ট করুন [Atom]

<< হোম