Top News Headlines

Test Post from Kolkata24x7 | Latest Bengali News, News in Bangla, বাংলা নিউজ

Test Post from Kolkata24x7 | Latest Bengali News, News in Bangla, বাংলা নিউজ https://kolkata24x7.in

Bidhannagar Municipal Corporation: দখলদারের পর বিধাননগরে এবার বিজ্ঞাপনের বিড়ম্বনা! নিজের দফতরেই প্রবল চাপে মেয়র কৃষ্ণা?

Bidhannagar Municipal Corporation: দখলদারের পর বিধাননগরে এবার বিজ্ঞাপনের বিড়ম্বনা! নিজের দফতরেই প্রবল চাপে মেয়র কৃষ্ণা?
https://kolkata24x7.in/wp-content/uploads/2024/06/bidhanagar-mayor.jpg
বিধাননগর কর্পোরেশনের (Bidhannagar Municipal Corporation) মেয়র পারিষদরা কী আরও বড় বিতর্কে জড়াতে চলেছেন? সম্প্রতি নবান্নের সভাঘরে ক্ষিপ্ত মুখ্যমন্ত্রীর অভিযোগের আঙুল ছিল বিধাননগরের পুরপ্রশাসনের দিকে। রাস্তায় দখলদার ইস্যুতে সুজিত বসুকে যেমন চাঁচাছোলা ভাষায় কথা শুনিয়েছেন। তেমনই বিধান নগরের কাউন্সিলারদের কাজ না করার মানসিকতা নিয়েও জোর গলায় সরব হয়েছেন। একাধিক ইস্যুতে তিনি যে বিধান নগরের (Bidhannagar Municipal Corporation) পুর প্রশাসনের উপরে প্রচন্ড ক্ষুব্ধ তা পরিষ্কার করে বলে দিয়েছিলেন মমতা। কিন্তু এবার আরও বড়সড় কোনও দুর্নীতির ইঙ্গিত কী পাওয়া যাচ্ছে বিধাননগর কর্পোরেশনকে (Bidhannagar Municipal Corporation) ঘিরে? অভিযোগ যদি সত্যি হয় তাহলে বলতেই হবে বাঘের ঘরেই ঘোগের বাসা। কারণ এবার অভিযোগ উঠেছে বিধাননগরের হোর্ডিং […]


আরও পড়ুন Bidhannagar Municipal Corporation: দখলদারের পর বিধাননগরে এবার বিজ্ঞাপনের বিড়ম্বনা! নিজের দফতরেই প্রবল চাপে মেয়র কৃষ্ণা?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন